শীঘ্রই আসছে

  • বগুড়া থেকে সরাসরি সম্প্রচার শুরু হচ্ছে ওয়েব বাংলা ব্রডকাস্ট চ্যানেল – WBBC.TV | তরুনদের পথচলার নতুন দিক এই স্লোগান নিয়ে আমরা আসছি আপনাদেরকে সুস্থ্য ধারার বিনোদন ও বস্তুনিষ্ঠ সংবাদ দিতে । আমাদের সঙ্গে থাকার জন্য সকল দর্শককে শুভেচ্ছা । WBBC.TV অনলাইন টেলিভিশনের জন্য বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। উদ্যমী এবং পরিশ্রমী যারা সাংবাদিকতা পেশাকে চ্যালেঞ্জ হিসেবে নিতে চান তারাই যোগাযোগ করুন। ছবি সহ জীবন বৃত্তান্ত পাঠানোর ঠিকানা: iqbalmurshed@gmail.com

‘৬০টা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হয়’

September 28, 2019 6:26 pm

আগামী ২ অক্টোবর টলিউডে মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’। তারকাবহুল এ ছবিতে অভিনয় করেছেন দেব, পরম চট্টপাধ্যায়, পাওলি দাম ও রুক্মিণী মৈত্র। এটি রুক্মিণীর ৫ নম্বর ছবি। ছবির শুটিংয়ে ভয়াবহ অভিজ্ঞতা হয়েছিল এ নায়িকার। একটি দৃশ্যে তার শরীরে ইঁদুর ছেড়ে দেয়া হয়।

সে অভিজ্ঞতা নিয়ে রুক্মিণী বলেন, চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। তো আমি ভেবেছিলাম এটা হয়ত গ্রাফিক্সে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা (ছবির নির্মাতা কমলেশ্বর মুখোপাধ্যায়) আমায় দুটো ইনজেকশন দিল। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বলল অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন। বললাম, মানে? তারপর দেখি ৬০টা সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হল। আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে? (হাসি)
রুক্মিণী আরও বলেন, এই দৃশ্যটা যদিও সিনেমায় রাখতে পারছি না। কারণ, অ্যানিম্যাল রাইটস এর সার্টিফিকেট পেতে যত দিন লাগবে ততদিন ছবিটি মুক্তি পেয়ে যাবে। তবে কোনওদিন এই দৃশ্যটা ‘বিহাইন্ড দ্যা সিন’ হিসাবে আমি নিশ্চয় আপলোড করব।